1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

দেড় কোটি টাকার কসমেটিকস আটক করেছে ভৈরব হাইওয়ে পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৪৭ বার

 

এম আর ওয়াসিম ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
প্রায় দেড় কোটি টাজার ভারতীয় কসমেটিকস আটক করেছে ভৈরব হাইওয়ে থানা পুলিশ। এসময় ভারতীয় কসমেটিকস সহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত কসমেটিকস জব্দ করা হয়। জব্দকৃত পন্যের মূল্য ১ কোটি ৫২ লাখ টাকা।

যার বাজার মূল্য এক কোটি ৫২ লাখ টাকা
আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ককের নরসিংদী জেলার রায়পুরা থানার মাহমুদাবাদ এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়। আটককৃতরা হলেন চালক আমিনুর রহমান (২৮)। তার বাড়ি সাতক্ষীরা জেলার সদর উপজেলায়। অপরজন হলেন, সিলেট জেলার গোপালগঞ্জে শিপন আহমেদ (৩৬)।
হাইওয়ে পুলিশ জানায়, সিলেট জোনের হাইওয়ে পুলিশ সুপার মো. শহিদ উল্লাহর দিক নির্দেশনায় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নিকটবর্তী এলাকা মাহমুদাবাদে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ট্রাক আটক করা হয়। পরে থানায় এনে নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভের উপস্থিতিতে ট্রাক থেকে ২শ ৯২ কার্টুন ভারতীয় কসমেটিক উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কসমেটিকের মধ্যে রয়েছে ৬টি আইটেম। ৫ আইটেমে স্কিন ক্রীম ও এক আইটেমের জেল ক্রীম অর্থ্যাৎ ফেসওয়াশ ক্রীম।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একটি চক্র সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে চোরা চালানের মাধ্যমে রাজধানী ঢাকায় পাচার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ককের নরসিংদী জেলার মাহমুদাবাদ এলাকা থেকে একটি ট্রাক আটক করা হয়। ট্রাকটি সিলেট জেলা সীমান্ত বর্তী এলাকা জৈন্তাপুর থেকে কসমেটিকগুলো রাজধানী ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক জানান, হাইওয়ে পুলিশের কাছে তথ্য ছিল। আজকে দুপুরের দিকে ট্রাকে করে একটি বিপুল পরিমাণের ভারতীয় কসমেটিক যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে চেক পোস্ট বসিয়ে ট্রাকটিকে আটক করা হয়। পরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ট্রাক থেকে জব্দ তালিকার মাধ্যমে ২শ ৯২ কার্টুন ভারতীয় কসমেটিক উদ্ধার করা হয়। তিনি আরও জানান, যার বাজার মূল্য এক কোটি ৫২ লাখ টাকা।

এছাড়াও এ চোরা চালানীর সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..