1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

মানিকগঞ্জের দৌলতপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ৭জন গ্রেপ্তার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৩৮ বার

 

সাধন সূত্রধর, জেলা প্রতিনিধি মানিকগঞ্জঃ

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- দৌলতপুর উপজেলার মীরহাটাইল এলাকার মৃত কুদ্দুসের ছেলে রুস্তম (৫০), ওয়াইল এলাকার মৃত আমজাদের ছেলে ইমন (৪০), চরকাটারী এলাকার নুরু শেখের ছেলে মোঃ আরিফ শেখ (২৬) ও একই এলাকার মোহাম্মদ আব্দুল শেখের ছেলে মোঃ রুবেল (২৬), জেলার শিবালয় উপজেলার জাফরগঞ্জ এলাকার ইউসুফ আলী শেখের ছেলে সানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার রতনদিয়া এলাকার বহুত আলী বেপারীর ছেলে মোঃ বাবুল হোসেন (৩৬) ও একই জেলার চৌহালী থানার চর পাচুরিয়া এলাকার মোহাম্মদ শফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৩৭)। এ ঘটনার পর প্রযুক্তি ব্যবহার করে মানিকগঞ্জ, সিরাজগঞ্জ এবং রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে ওই সাতজনকে গ্রেপ্তার করে পুলিশের একটি বিশেষ টিম। এ সময় তারা আসামিদের কাছ থেকে ডাকাতি হওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।
পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তারকৃত ডাকাতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে রিমান্ড চাওয়া হবে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেপ্তার করা হবে। জানা গেছে, গত ৮ জানুয়ারি দৌলতপুর উপজেলা চকমিরপুর গ্রামে মুক্তিযুদ্ধা মোঃ নুরুজ্জামানের বাসায় ১০-১২ জনের একটি ডাকাত দল ঘরের বারান্দার গ্রিল কেটে বাড়িতে ঢুকে বিপুল পরিমাণ স্বর্ণ অলংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনার দৌলতপুর থানায় মামলা হলে পুলিশ পর্যায়ক্রমে অভিযুক্ত সাত ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..