1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

ভবদহের জলাবদ্ধ এলাকায় মৈত্রী ভলেন্টিয়ার্স-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ-

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৮৭ বার

 

নিজস্ব প্রতিনিধিঃ

যশোর জেলার অভয়নগর, মনিরামপুর ও কেশবপুর উপজেলার আশিটির অধিক গ্রামে বসবাসরত মানুষের বসতবাড়ির চারিপাশে এখনও পানিতে নিমজ্জিত থাকায় তীব্র শীতে শিশু ও বয়োঃবৃদ্ধ ব্যক্তিরা সবচেয়ে বেশি কষ্টে আছেন।

সাম্প্রতিক সময়ের আবহাওয়া বার্তা অনুযায়ী কয়েকদিন যাবত সারাদেশে শৈত্য প্রবাহ প্রবাহিত হচ্ছে। শৈত্য প্রবাহের কবলে ভবদহের জলাবদ্ধ এলাকার গরীব অসহায়, হতদরিদ্র শিশু কিশোর বিশেষ করে বয়ঃজ্যেষ্ট ব্যক্তিরাই বেশী কষ্ট পাচ্ছেন এবং পানি বাহিত রোগের সাথে সাথে শীতকালীন বিভিন্ন রোগব্যাধি বিশেষ করে ঠান্ডাজনিত সর্দি,কাশি নিউমোনিয়ায় আক্রান্ত হচ্ছেন।
আর তাই আজ ২৯ জানুয়ারি ( শনিবার) বিকাল ৩ টায় সুন্দলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাঠে স্থানীয় মৈত্রী ভালান্টিয়ার্সের সদস্যদের সার্বিক সহযোগীতায় ও যশোর মৈত্রী ভলান্টিয়ার্সের পক্ষ থেকে ভবদহ এলাকার অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ৫০ জন ষাটোর্ধ সিনিয়র সিটিজেনের মধ্যে কম্বল বিতরণ করেন।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর জেলা মৈত্রী ভলান্টিয়ার্সের আহবায়ক মাহমুদ হাসান বুলু, সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশিদ, কমিটির অভয়নগর উপজলা আহ্বায়ক অরুন ঘটক, সদস্য চৈতন্য কুমার পাল, সাধন বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, মৈত্রী ভলান্টিয়ার্স করোনার শুরু থেকে যশোর সদরসহ জেলার ৭ টি উপজেলায় অক্সিজেন, খাদ্য, মাস্ক, শীতবস্ত্রসহ নানাবিধ সহায়তা নিয়ে আত্মমানবতার সেবায় মাঠে ছিল, এখনও আছে ও ভবিষ্যতেও থাকবে। এ সপ্তাহে জলাবদ্ধ মনিরামপুর উপজেলায়ও শীতবস্ত্র বিতরণ করা হবে বলে তারা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক ব্রজেন সরকার, নীলকন্ঠ মন্ডল, শেখ আলাউদ্দিন, মঞ্জুরুল আলম, দ্বীপ কামাল, জগদিস বিশ্বাস, জোগেশ বিশ্বাস, পলাশ , প্রসেন, রবীন মন্ডল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..