1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

শ্রীপুর উত্তর ইউপি নির্বাচন: প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর মত বিনিময় সভা

  • আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ১৯ বার

 

 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ ::

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে
ইউনিয়নের সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। তাহিরপুর থানা পুলিশ এ সভার আয়োজন করেন।

শনিবার বেলা ১১টায় শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেলে) সাহিদুর রহমান।

ট্যাকেরঘাট অস্থায়ী ক্যাম্পের আইসি খায়রুল আলমের সভাপতিত্বে ও সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী দিলোয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় তাহিরপুর থানার এস আই অপূর্ব শাহা, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার উপস্থিত ছিলেন। এ মত বিনিময় সভায় ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রার্থীরা আগামী ৭ই ফেব্রুয়ারি সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচনের জন্য পুলিশ প্রশাসনের সহায়তা চান। প্রার্থীদের আবেদন ও বক্তব্য শুনে অতিরিক্ত পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) সাহিদুর রহমান সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার আশ্বাস দিয়ে বলেন, যদি কোন প্রার্থী নির্বাচন আচরণ বিধি ভঙ্গ করেন অথবা অনুরুপ কোন আচরণ করেন তাকে আইনের আওতায় আসতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..