1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

সাদুল্লাপুর উপজেলার ৮ ইউপিতে নির্বাচন আজ।

  • আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ৬৪ বার

 

জয়ন্ত সাহা যতন, গাইবান্ধাঃ

আজ অনুষ্ঠিত হবে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৮ ইউনিয়নের ভোট গ্রহন। এবার উপজেলার সবকয়টি ইউনিয়নে ইভিএম মেশিনে অনুষ্ঠিত হবে ভোট।

এই ভোটকে কেন্দ্র করে আজ রবিবার (৩০ জানুয়ারী) চলছে কেন্দ্রে কেন্দ্রে ভোট গ্রহন সামগ্রী বিতরন কার্যক্রম। আর এই বিতরন কার্যক্রমকে কেন্দ্রকরে উৎসব মুখর পরিস্থিতি বিরাজ করছে উপজেলা চত্বরে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ওইসব ইউনিয়ন থেকে রাজনৈতিকভাবে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮ জন, জাতীয় পার্টির ৫ জন, জাকের পার্টির ২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ২ জন, জাসদের ১ জন ও স্বতন্ত্র হিসেবে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

এছাড়া মহিলা সংরক্ষিত পদে ১৪৯ ও সাধারণ সদস্য পদে ৪১০ জন প্রার্থী রয়েছে।

উপজেলার ৮ ইউনিয়নে মোট ভোটকেন্দ্র ৭৯টি ও ৫৭১টি ভোটকক্ষে ১ লাখ ৭১ হাজার ৫৭২ জন ভোটার রয়েছে।

এর মধ্যে পুরুষ ৮৫ হাজার ৪১ জন ও নারী ৮৬ হাজার ৫৩১ জন তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন।

এসব তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা লুৎফর রহমান জানান, উপজেলারসবকটি ইউনিয়নে আগামীকাল সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরামহীনভাবে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, এ নির্বাচনে ইউনিয়ন অনুসারে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সংখ্যা ইদিলপুর ইউপিতে ৭জন, খোর্দ্দ কোমরপুর ইউপিতে ১১জন, দামোদরপুর ইউপিতে ৫জন, ধাপেরহাট ইউপিতে ৮জন, নলডাঙ্গা ইউপিতে ৬জন, ফরিদপুর ইউপিতে ৬জন, ভাতগ্রাম ইউপিতে ৯জন ও রসুলপুর ইউপিতে ৬জনসহ মোট ৫৯ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..