1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

অভয়নগরের নব- নির্বাচিত ইউপি সদস্য হত্যার মূল শুটারসহ গ্রেফতার ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৫ বার

নিজস্ব প্রতিনিধিঃ

যশোর জেলার অভয়নগর উপজেলার ৩ নং সুন্দলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে গত ১০ জানুয়ারি সন্ধ্যা আনুমানিক সাড়ে আট ঘটিকায় হরিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে দুষ্কৃতকারীরা গুলি করে হত্যা করে ফেলে চলে যায়। এঘটনায় মৃতের স্ত্রী ১১ জানুয়ারি অভয়নগর থানায় ৩০২/৩৪ ধারায়একটি মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলা নং -৭।

ক্লুলেস ও চাঞ্চল্যকর এ মামলাটি যশোর গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্সদের নিয়ে তদন্তে নেমে পড়েন এবং ডিবি’র অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন ইতোপূর্বে হত্যার সাথে জড়িত চরমপন্থী সংগঠন নিউ বিপ্লবী কমিউনিস্ট পার্টির ০৫ জন সদস্যকে গ্রেফতার করেন এবং হেফাজতে থাকা অস্ত্রগুলি, বিস্ফোরকদ্রব্য, সিম মোবাইল, মটরসাইকেল জব্দ করেন।ধৃত আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ পরিদর্শক শেখ শাহিনুর রহমানের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন ও এসআই ইদ্রিসুর রহমানের সমন্বয়ে গঠিত একটি চৌকশ টিম গতকাল (৩১ জানুয়ারি) বিকাল আনুমানিক সাড়ে পাঁচটা থেকে ১ ফেব্রুয়ারী(মঙ্গলবার) ভোর সাড়ে ছয়টা পর্যন্ত অভয়নগর, মনিরামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে হত্যার সাথে সরাসরি জড়িত মনিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামের সহদেব বিশ্বাসের ছেলে অজয় বিশ্বাস (১৯) ও অভয়নগর উপজেলার কচুয়া গ্রামের প্রফুল্ল্য বিশ্বাসের ছেলে সাধন বিশ্বাস (২১) এবং সহযোগী মনিরামপুর উপজেলার পাঁচকাটিয়া গ্রামের নির্মল পাড়ের ছেলে পলাশ পাড়ে(৩২) কে ০২টি পাইপ গান, ০২ রাউন্ড ১২ বোর কার্তুজসহ ৩ রাউন্ড গুলির খোসাসহ গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ও পলাতক আসামীগণ একটি সংঘবদ্ধ কথিত “নিউ বিপ্লবী কমিউনিষ্ট” পার্টির সক্রিয় সদস্য। তারা পরস্পরের যোগসাজসে দলীয় ছদ্মনাম ব্যবহার করে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলা সমুহের বিভিন্ন এলাকায় তাদের হেফাজতে থাকা অবৈধ অস্ত্রগুলি, বিস্ফোরকদ্রব্য ইত্যাদি ব্যবহার করে হত্যা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ মূলক ঘটনা ঘটিয়ে বেড়ায়।

আরো জানা যায়, তাদের মধ্যে অনেকেই ইতোপূর্বে বাংলাদেশ সরকারের নির্দেশে আত্মসমর্পণ করে কিন্তু সরকারকে দেওয়া প্রতিশ্রুতি ভঙ্গ করে পুনরায় সংঘবদ্ধ হয়ে নতুন সদস্য সংগ্রহ করে নতুন দল গঠন করে জেলার অভয়নগর, মনিরামপুর, কেশবপুরসহ আশপাশের জেলা সমুহে মাছের ঘের দখল, চাঁদাবাজি ও হত্যাকান্ড সংঘটিত করছে করে এই মর্মে তথ্য প্রমান পাওয়া যায়।

এ সংক্রান্ত বিষয়ে গ্রেফতার অভিযান অব্যাহত আছে। অবৈধ অস্ত্রগুলি উদ্ধার সংক্রান্তে এসআই শামীম হোসেন বাদী হয়ে মনিরামপুর থানায় আজ দি আর্মস এ্যাক্টস্ ১৮৭৮ এর ১৯ এ/১৯(এফ) ধারায় একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..