1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু পরম হিতৈষী মানব ছিলেন: ড.কলিমউল্লাহ ছাতকে লাফার্জহোলসিম এর ত্রান বিতরণঃ অন্যান্যদেরও এগিয়ে আসার আহবান জানালেন স্থানীয় এমপি ভৈরবে বিভিন্ন দল থেকে দুই হাজার লোকের আওয়ামীলীগে যোগদান বন্যার্তদের সহযোগিতার জন্য যশোর জেলা বিএনপির অর্থ সংগ্রহ কার্যক্রম শুরু বঙ্গবন্ধু সারাটি জীবন মনুষ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন: ড.কলিমউল্লাহ ভৈরবে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ দুর্গাপুরে প্রাথমিক শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা তুলে দিয়ে ১০০ টাকা রেখে দিচ্ছেন বিকাশ দোকানি রংপুরে তরুণীকে ধর্ষণ, ১৫ বছর পর ৩ জনের যাবজ্জীবন ফেনীর সোনাগাজীতে মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ।

আন্তঃজেলা ডাকাতদল সদস্যদের ডাকাতি কাজে ব্যবহৃত গাড়ী ও বিদেশীসহ পিস্তল গ্রেফতার ৪

  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২ বার

নরসিংদী থেকে মাসুদ রানা বাবুল ঃ
গত ২৯/০১/২০২২ তারিখ ০১.১৫ ঘটিকার সময় পলাশ থানাধীন ঘোড়াশাল মিয়াপাড়া সাকিনস্থ ডাকাতির প্রস্তুতিকালে অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা এবং পলাশ থানা পুলিশের যৌথ অভিযানে ডাকাত ১। নূরে আলম @ নূরুল আমিন @ মিঠাই (৫০), পিতা- মোঃ ইয়াকুব আলী @ ইউনুস, সাং- মাটিয়াল কান্দা, থানা- মাধবদী, জেলা- নরসিংদী, ২। রুবেল মিয়া (৩২), পিতামৃত-নুরু মিয়া @ নুরু ইসলাম, সাং-ভাটেরচর, থানা-বেলাব, জেলা-নরসিংদী ৩। আলামিন (৩৪), পিতা- মোঃ শফিক মিয়া, সাং-তারাকান্দি পূর্বপাড়া, থানা-কুলিয়ারচর, জেলা-কিশোরগঞ্জ, ৪। ড্রাইভার আবু তাহের (৫৬), পিতামৃত- মনছুর আলী, সাং- বংশীরদিয়া, থানা- শিবপুর, জেলা- নরসিংদীদের আটক করেন এবং ১০/১১ জন ডাকাত পালিয়ে যায়। উপস্থিত লোকজনের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশি করে আসামী (১) নূরে আলম এর নিকট হতে একটি ম্যাগজিনসহ বিদেশী সচল পিস্তল, (২) রুবেল এর নিকট হতে একটি দেশীয় পাইপ গান, (৩) আলামিন এর নিকট হতে ০১টি চাইনিজ কুড়াল এবং ০২(দুই) রাউন্ড কার্তুজ, (৪) আবু তাহের এর নিকট হতে একটি কভার্ড ভ্যান উদ্ধারকৃত কভার্ড ভ্যানের ভিতরে একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতরে ০১ টি রামদা, ০১ টি স্টীলের তৈরী চাপাতি এবং ঘটনাস্থলে ছড়ানো ছিটানো অবস্থায় ০৪ রাউন্ড ফাঁকা কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

আসামী নুর আলমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৪ টি মামলা এবং মাধবদী থানায় ০৩ (তিন)টি ওয়ারেন্ট মূলতবি আছে।আসামী রুবেলের নামে ০৪(চার) টি মামলা ও বেলাব থানায় ০২(দুই)টি ওয়ারেন্ট মূলতবী আছে। আলামিনের বিরুদ্ধে ০৪(চার) টি মামলা ও আবু তাহেরের বিরুদ্ধে ০৫(পাঁচ) টি মামলা আছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..