1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

বিবর্তন যশোরের পক্ষ থেকে মনিরামপুরে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ-

  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬২ বার

নিজস্ব প্রতিনিধিঃ
গত কয়েকদিন যাবত শৈত্য প্রবাহ চলমান থাকায় সমাজের নিম্ন আয়ের সুবিধা বঞ্চিত মানুষেরা শীতে আমানবিক কষ্টে জীবন যাপন করছে। অন্যদিকে সারাদেশের ন্যায় সীমান্তবর্তী যশোর জেলায় করোনার তৃতীয় ঢেউ সুপার সাইক্লোনের মতো প্রবাহিত হচ্ছে। কিন্তু সাধারণ জনগণের ন্যায় সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে মাস্ক ব্যবহারের প্রবনতা নেই বললেই চলে।আর তাই করোনা কালীন সময়ে মাস্ক ব্যবহারে উদ্ধুদ্ধ করার লক্ষ্যে ব্যাপক প্রচারণার চালানোর সাথে সাথে শীতের তীব্রতা থেকে সমাজের এই সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্য করার লক্ষ্যে যশোরের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য নাট্য সংগঠন মাস্ক ও শীত বস্ত্র বিতরণের সিদ্ধান্ত নেয়।
তারই ধারাবাহিকতায় আজ বিবর্তন যশোরের কর্মীরা সকালে যশোর জেলার মনিরামপুর থানার ঝাঁপা ইউনিয়নের রাজগঞ্জ এলাকার হানুয়া গ্রামের মোড়ল পাড়া ও পিছিয়ে পড়া দাসপাড়ার(হরিজন) পিছিয়ে পড়া দেড় শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করেন।

বিবর্তন যশোরের আয়োজনে ০৫ ফেব্রয়ারি শনিবার সকালে মণিরামপুর থানার ঝাঁপা ইউনিয়নের হানুয়ার মোড়ল পাড়া ও হানুয়ার দাস পাড়ার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর দেড় শতাধিক মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিবর্তন যশোরের সম্মানিত উপদেষ্টা ইয়াসিন আলী, নুরুজ্জামান বকুল, সম্মানিত সদস্য সানোয়ার আলম খান দুলু, আতিকুজ্জামান রনি, বিবর্তন যশোরের সভাপতি নওরোজ আলম খান চপল, সহ সভাপতি মানস বিশ্বাস, সাধারণ সম্পাদক দীপংকর বিশ্বাস, সদস্য শফিকুল আলম পারভেজ, মুরারী মোহন, নিশিত সরকার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বিবর্তন যশোর সমাজ পরিবর্তনের প্রত্যয় নিয়ে যেমন নাটক নিয়ে মানুষের মাঝে উপস্থিত হয় তেমনি দেশের যেকোনো ক্রান্তিকালে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীসহ সর্ব সাধারণের সেবায় বদ্ধপরিকর। দীর্ঘদিন যাবত দুর্যোগ মোকাবেলায় ও সুবিধা বঞ্চিত মানুষের সেবায় বিবর্তন যশোর কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন সময় বিবর্তন যশোর সুবিধাবঞ্চিত শিশুদের লেখাপড়ার জন্য বই খাতা,বিভিন্ন উৎসবে পোশাক বিতরণ, করোনাকালে অক্সিজেন সেবা ও খাদ্য সহায়তার সাথে শীত মৌসুমে সামর্থ্য অনুযায়ী গরম কাপড় বিতরণের কাজ অব্যাহত রয়েছে। তাদের এ সেবামূলক কার্যক্রম অদূর ভবিষ্যতেও চলমান থাকবে বলে বক্তারা প্রত্যয় ব্যক্ত করেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..