1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

বিচারের দাবিতে ষষ্ঠ দিনের মত উত্তাল বশেমুরবিপ্রবি ক্যাম্পাস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৪৭ বার

মোঃ রাসেল হোসেন ,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বিচারের দাবিতে ষষ্ঠ দিনের মত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ধর্ষণ ও হামলাকারীদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে সাধারণ শিক্ষার্থীরা।
মঙ্গলবার (১ মার্চ) বেলা ১১ টায় প্রশাসনিক ভবনের সামনে সংবাদ সম্মেলন করেন শিক্ষার্থীরা।
এসময় গ্রেফতারকৃত আসামিদের বিচারের আওতায় নিয়ে আসায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে আসামীদের ছাড় না দেয়ার অনুরোধ জানান তারা।

শিক্ষার্থীরা বলেন, আমাদের দ্বিতীয় দাবি ছিলো ধর্ষণের প্রতিবাদে আন্দোলন কর্মসূচিতে হামলাকারীদের চিহ্নিত করা ও শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। গতকাল আমাদের শিক্ষকরা বলেছেন বৃহস্পতিবারের মধ্যে হামলাকারীদের নামে মামলা করা হবে। যদি তারা বিচারের আওতায় নিয়ে আসতে ব্যর্থ হন, আমরা আন্দোলন চালিয়ে যাবো এবং আরো কঠোর কর্মসূচিতে যাবো।

সর্বশেষ দাবি হিসাবে ছাত্রছাত্রীদের নিরাপত্তা নিশ্চিতে মাননীয় প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপ চান শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার পর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। বিচারের দাবিতে ভোর থেকে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। ধর্ষকদের বিচার চাওয়ার জেরে স্থানীয় ছাত্রলীগ কর্তৃক দুই দফা হামলার শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ শিক্ষক-শিক্ষার্থীরা। এরই প্রেক্ষিতে ধর্ষক ও হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে আন্দোলন করছেন সাধারণ শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..