1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

অনুষ্ঠিত হলো “শান” চলচ্চিত্রের মিট দ্যা প্রেস

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৭৬ বার

 

 

বিজয় কুমার ঘোষ ঃ

আজ বিকাল ৩ ঘটিকায় রাজধানীর ফার্মগেট অবস্থিত কেআইবি কনভেনশন সেন্টারে শান চলচ্চিত্রের মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হলো। সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, ভার্চুয়াল উপস্থিত ছিলেন চিত্রনায়িকা পূজা চেরি, নাদের চৌধুরী, স্কিপ রাইটার আজাদ খান সহ আরো অনেকে।সিনেমাটি নির্মাণ করেছেন তরুন পরিচালক এম রহিম। নায়িকা পূজা চেরি তিনি নতুন সিনেমার শুটিংয়ের জন্য আজকের মিট দ্যা প্রেস অনুষ্ঠানে সশরীরে উপস্থিত হতে পারেননি। ছবিটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

সিয়াম বলেন, ঈদে আমার নতুন সিনেমা মুক্তি পাচ্ছে শান। আমি খুব এক্সাইটেড, কেননা শাকিব ভাইয়ের নতুন দুই সিনেমার সাথে আমার সিনেমা মুক্তি পাচ্ছে। আপনারা সবাই আমার জন্য এবং শান, গলুই এবং বিদ্রোহী সিনেমার জন্য দোয়া করবেন। সিয়াম আরো বলেন, আমি এই প্রথম অ্যাকশন থ্রিলার মুভিতে কাজ করেছি, আশাকরি আপনারা আমার অন্যন্য ছবির মতো এই ছবিটি ভালো ভাবে নিবেন। আপনাদের ভালোবাসা পেয়ে আরো অনেক দূরে যেতে চাই।

পূজা চেরি বলেন, শান সিনেমার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো, আমার নতুন সিনেমা শুটিংয়ের জন্য আমি আপনাদের মাঝে উপস্থিত থাকতে পারলাম না। অনুষ্ঠানে এক সাংবাদিক পূজা চেরিকে প্রশ্ন করলেন এবারের ঈদে আপনার অভিনিত শান এবং গলুই সিনেমা আসছে আমি ব্যক্তিগত ভাবে কোন সিনেমাকে সার্পোট বেশি করবেন, সাংবাদিকের প্রশ্নের জবাবের পূজা বলেন, শান এবং গলুই এই দুটি সিনেমা আমার পিতা – মাতার মতো তাই আমি এই দুটি সিনেমাকে আমি একভাবে দেখবো। পূজা চেরি আরো বলেন, আপনারা সবাই আমার নতুন সিনেমা শান এবং আমার জন্য দোয়া করবেন।

এম রহিম – তরুন পরিচালক এম রহিম তিনি নতুন চলচ্চিত্র শান নির্মাণ করেছেন, পরিচালক এম রহিম তিনি বক্তব্য দেওয়ার সময় খুব নারভার্স ফিল করেছেন এবং তিনি আরো বলেন আমার নতুন সিনেমা শান, গলুই
এবং বিদ্রোহী নতুন এই সিনেমার জন্য আমার পক্ষ থেকে শুভেচ্ছা রইলো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..