1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী (৫০) মারা গেছেন সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন সভাপতি পদে হেরে শিক্ষকসহ দুই জনকে মারধর দুর্গাপুরে নেতাই নদীতে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার। শিক্ষকের মারের চোটে হাসপাতালে শিক্ষার্থী রংপুর মেডিকেলে প্রথম বারের মত এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচার সম্পন্ন নাঙ্গলকোটে শাহ্ আলী সুপার বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

নওগাঁ জেলা পুলিশের তৎপরতায় মাত্র ৪ ঘন্টায় শিশু ধর্ষণ এবং হত্যার রহস্য উদ্ঘাটন।

  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৯ বার

 

নওগাঁ জেলা প্রতিনিধি সেমনা রাততিলাঃ

গত২ ৩ এপ্রিল সন্ধ্যা অনুমান ০৬.১৫ ঘটিকায় নওগাঁ জেলার মান্দা থানাধীন লক্ষ্মীরামপুর গ্রামে জনৈক গোবিন্দ চন্দ্র সাহার বাড়ির সামনে ঝোপঝাড়ের মধ্যে ১ম শ্রেণিতে পড়ুয়া ৬ বছরের কন্যা শিশুর রক্তাক্ত বিবস্ত্র লাশ পাওয়া যায়। স্থানীয় লোকজন রাত ০৮.০০ ঘটিকায় মান্দা থানা পুলিশকে সংবাদ দিলে মান্দা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মতিয়ার রহমানের নেতৃতে মান্দা থানা পুলিশের একটি টিম সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায়। পরবর্তীতে নওগাঁ জেলার  পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া, বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ গাজিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে নওগাঁ জেলা পুলিশের একটি চৌকশ টিম ও জেলা পুলিশের ২টি টিম ঘটনার বিষয়ে তদন্ত করতে থাকে। একপর্যায়ে ঘটনাস্থলের পাশের বাড়ির ভবঘুরে বখাটে কিশোর অপরাধীকে পুলিশের সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। অত্যন্ত সুচতুর কিশোর বিভিন্ন কৌশলে বিষয়টি এঁড়িয়ে যাওয়ার চেষ্টা করে। তবে একপর্যায়ে সে টিম নওগাঁর চৌকস দলের কৌশলের নিকট হার মানে এবং শিশুটিকে ধর্ষণ করে হত্যার বিষয়টি স্বীকার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিশোর অপরাধী পুলিশকে জানায় যে, সে গতকাল দুপুর অনুমান ০২.৩০ ঘটিকায় তার বাড়ির পাশে জনৈক গোবিন্দ চন্দ্র শাহার বাঁশঝাড়ে বাঁশের কঞ্চি কাটার সময় ঐ শিশুসহ কয়েজন শিশু পাশেই খেলাধূলা করছিল। খেলাধূলা করে অন্যান্য শিশুরা চলে গেলেও বখাটে কিশোর কৌশলে ঐ শিশুকে ডেকে নিয়ে বাঁশঝাড়ের ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে কিশোর অপরাধী শিশুটিকে জোর করে ধর্ষণ করে। শিশুটির গোপনাঙ্গ ক্ষত-বিক্ষত হয়ে রক্তক্ষরণ হলে সে কান্নাকাটি শুরু করে এবং বিষয়টি তার বাবা-মাকে বলে দিতে চায়। ঘাতক কিশোর অপরাধী শিশুটির প্যান্টের কিছু অংশ ছিড়ে তার মুখে পুরে দেয় এবং একপর্যায়ে গলা চেপে শিশুটিকে হত্যা করে লাশ ঝোপঝাড়ের মধ্যে লুকিয়ে রাখে। শিশুটির মৃত্যু নিশ্চিত করে ঘাতক জুয়েল তার প্যান্টের ছেড়া অংশ ঘটনাস্থলের পাশেই আত্রাই নদীর তীরে ধানক্ষেতের মধ্যে ফেলে দেয়। রাতেই পুলিশ উপস্থিত কয়েকশত গ্রামবাসির সামনে অপরাধীকে সাথে নিয়ে তার দেখান মতে শিশুটির প্যান্টের ছেড়া অংশ আত্রাই নদীর তীরে ধানক্ষেত হতে উদ্ধার করে।

এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে মান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ঘটনার বিষয়ে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের জন্য বখাটে কিশোর অপরাধীকে আজ বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..