1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উদ্বাস্তু পুনর্বাসনে বঙ্গবন্ধু অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু স্বপ্নচারী এবং দূরদর্শী ব্যক্তিত্ব ছিলেন: ড.কলিমউল্লাহ বিজিবির রাতভর অভিযানে ভোরে ৯ গরু জব্দ, আরো ৫১টি গরু পাহাড়ে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন,ভুয়া এমবিবিএস ও এমডি পদধারী প্রতারক ডাক্তার আটক র‌্যাব-৭, চট্টগ্রাম ঝুঁকিপূর্ণ পাহাড়ে বসবাসকারীদের জন্য ১৯টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। ১৪৪ ধারা ভঙ্গ করে ঈদগাঁও বাজারে চাঁদা দাবির অভিযোগ! বিশ্ব বাবা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হারাগাছ সাহিত্য সংসদের সাহিত্য আসর অনুষ্ঠিত। রংপুরের গংচড়ায় বিধবা ভাতা ও একটি টিনের ঘরের জন্য আকুতি জানিয়েছেন রুনা লায়লা গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ১৭ বার

 

 

মোঃআজিজুর রহমান চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গা সদর থানাধীন দৌলতদিয়াড় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর আয়োজনে অদ্য (২১ মে) শনিবার সকাল ১১ ঘটিকায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হলরুমে Skills for employment Investment Program(SEIP), Ministry of Finance. government of Bangladesh. Orientation program- 2022 for motor driving with basic maintenance training. Tranche -3 (batch 5,6) এর শুভ উদ্বোধন হয়েছে।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। পুলিশ সুপার মহোদয় উপস্থিত কোর্সের ছাত্র-ছাত্রীসহ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে যুগোপযোগী গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীরা পুলিশ সুপার মহোদয়কে পেয়ে উচ্ছ্বসিত ও আনন্দিত।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব ফখরুল ইসলাম খান, টি আই, সদর ট্রাফিক, চুয়াডাঙ্গা। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনাব মুহাম্মাদ আনোয়ারুল ইসলাম, প্রিন্সিপাল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, চুয়াডাঙ্গা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..