1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

বান্দরবানে নারী পর্যটকের মৃত্যুর ঘটনায় ফেনীর ছাত্রলীগ নেতাসহ দুই যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৮০ বার

ডেস্ক রিপোর্ট
পার্বত্য জেলা বান্দরবানে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে জারা হক (২২) নামে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকার গুলশান সাঈদনগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় ফেনী পৌরসভার ১৮ নং ওয়ার্ড কাউন্সিল সাইফুর রহমানের ভাতীজা, ওয়ার্ড
ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ জাহিন নিহালসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়।

সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে দুই বন্ধুর সঙ্গে বান্দরবানে ঘুরতে আসেন জারা। তারা সদরের মেঘলা এলাকার গ্রীনপিক রিসোর্টে ওঠেন। রাতে তারা সঙ্গে মদ্যপান করেন। এরই মধ্যে হঠাৎ করে ওই তরুণীর শ্বাসকষ্ট দেখা দেয়।

পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য শহরের হিলভিউ হসপিটালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে নেওয়া হয় সদর হাসপাতালের জরুরি বিভাগে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জারাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জারার প্রেমিক মো. নিহাল (২২) এবং তার বন্ধু প্রান্ত (২৩) কে গ্রেফতার করে পুলিশ।তারা দুজন ফেনী শহরের পশ্চিম উকিলপাড়ার বাসিন্দা। ছাত্রলীগ নেতা নিহাল ফিরোজ ইফতেখার বাপ্পীর ছেলে ও প্রান্ত বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেনের ছেলে।

সদর হাসপাতালের আরএমও ডা. ইকবাল হোসাইন বলেন, এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার জানান, এ ঘটনায় মৃত নারীর ভ্রমণসঙ্গী দুই তরুণকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..