1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নুরালীপাড়া এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র ও গোলাবারুদসহ অস্ত্র চোরাকারবারী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ২৩ বার

 

লাল সবুজের দেশ রিপোর্ট ঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, অবৈধ অস্ত্র-গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, অপহরণ, মানবপাচারকারী ও প্রতারকসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

কক্সবাজারে যে সমস্ত এলাকাগুলোতে অবৈধ অস্ত্রের চোরাকারবারী হয় এবং যারা এসকল অবৈধ অস্ত্রের চোরাকারবারীর সাথে জড়িত তাদের ব্যাপারে র‌্যাব-১৫ এর গোয়েন্দা নজরদারি সারাবছর ধরেই চলমান থাকে। সেইসব গোয়েন্দা নজরদারির ভিত্তিতে সম্প্রতি র‌্যাব-১৫ কর্তৃক অবৈধ অস্ত্রের কারখানা চিহ্নিত করতঃ বিপুল পরিমান অস্ত্র উদ্ধারসহ অস্ত্র তৈরির কারিগর/সন্ত্রাসী/অস্ত্র চোরাকারবারীদের গ্রেফতার করেছে। বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠী যাতে দেশ তথা সমাজে অরাজকতা তৈরি করতে না পারে সে ব্যাপারে র‌্যাব-১৫ সবর্দা তৎপর রয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় দুষ্কৃতিকারী অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে টেকনাফের একটি পাহাড়ে অবস্থান করছে। উক্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৬ জুন ২০২২ তারিখ আনুমানিক রাত ০০.৫৫ ঘটিকায় কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের নুরালীপাড়া সাকিনস্থ নুরুল হুদা মেম্বারের আম বাগানের দক্ষিণ পাশে পাহাড়ী এলাকা থেকে ০৩ টি ওয়ানশুটারগান, ০১ টি ডিবিবিএল, ০১ টি এসবিবিএল, ০১ টি থ্রি-কোয়ার্টারগান, ০৩ রাউন্ড তাজা কার্তুজ ও ০৫ রাউন্ড খালি খোসাসহ মোক্তার হোসেন (২৭), পিতা- হাজী নুর আলী, মাতা- মৃত মোছা ছকিনা খাতুন, সাং- লেদা পশ্চিমপাড়া, ৮নং ওয়ার্ড, হ্নীলা ইউনিয়ন, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারকে হাতেনাতে গ্রেফতার করে। উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ সম্পর্কে ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, দীর্ঘদিন যাবত সে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের কাছে অস্ত্র সরবরাহ করে আসছে এবং বিশেষ কিছু সন্ত্রাসী গ্রুপের সাথে তার সম্পৃক্ততা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..