1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

পিরোজপুরেৱ ইন্দুরকানীতে বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা,

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৫১ বার

 

এইচ এম বাশাৱ পিরোজপুৱ (ইন্দুরকানী) প্রতিনিধি:

পিরোজপুরর ইন্দুরকানীতে বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে শর্মিলা আকতার মীম (১৬) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পত্তাশী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শর্মিলা আকতার মীম ‍উপজেলার পত্তাশী গ্রামের শাহাদৎ হোসেন রানার মেয়ে ও স্থানীয় পত্তাশী জনকল্যান কলেজে একাদশ শ্রেনীর ছাত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কলেজে আসা যাওয়ায় পথে ওই ছাত্রীকে পত্তাশী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের ছেলে তানভির নিয়মিত উত্ত্যক্ত করত। বুধবার ওই বখাটে তানভির বাড়ী ফেরার পথে কলেজ ছাত্রীকে তুলে নেয়ার হুমকী দেয়। ঐ দিন রাতে মোবাইলে প্রেম করার কথা বলে না করলে তুলে নেয়ার হুমকী দেয় তানভির। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে কলেজ ছাত্রী তার রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। এসময় তার স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। কলেজ ছাত্রীর লাশ পিরোজপুর সদর থানা পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে ।

ছাত্রীর নানী রুনু বেগম (৫৫)জানান, আমাৱ নাতনীকে নজরুল মাস্টারের ছেলে তানভীর এর জন্য মৃত্যু হয়েছে । তাকে সাত মাস ধরে ব্ল্যাকমেইল করে আসছে নজরুল মাষ্টারের ছেলে তানভির ।মেয়ের খালা জুই বেগম (২৫) বলেন বুধবার দিনেও রাতে তাকে তুলে নেয়ার একাধিকবার হুমকী দিলে সে ভয়ে আত্মহত্যা করে। এ বিষয় অভিযুক্ত তানবীৱ এৱ বিরুদ্ধে মামলা করব। ‍এ বিষয়ে অভিযুক্ত তানভিরের পিতা মাষ্টর নজরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমার ছেলে এ ধরনের কাজে জড়িত নয় তাকে মিথ্যে বলে ফাঁসানো হচ্ছে । ছেলের মা জেসমিন বেগম (৩৫) বলেন আমার ছেলে বাড়ি থাকে না মাঝেমধ্যে বাড়ি আসে কিছুদিন থেকে চলে যায় আমার ছেলে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে ইঞ্জিনিয়ারিং পড়াশোনা করে সে এমন কাজ করার সুযোগ পায় না। তানভীরকে ফোন দিলে তানভীর বলেন আমি মীম কে চিনি সে আমাকে বারবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছে কিন্তু আমি গ্রহণ করি নাই সেজন্য হয়তো বা তিনি এমন কাজ করেছেন গতকাল রাত্রে আমাকে বারবার ফোন করছে আমি ফোন রিসিভ করিনি । মেয়ের বন্ধু সানি (১৮) বলেন তানভীরের সাথে ওর রিলেশন অনেকদিন ধরে আমরা সকলেই জানি , মেয়ের আৱ এক ক্লাসমেট মোঃ সজিব হাওলাদার বলেন মীম আরো দুইবার বিষ খেয়েছিল ।

পিরোজপুর সদর থানার ওসি আজম মাসুদুজ্জামান জানান,কলেজ ছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

আজ রাত -৮ টায় তার নিজ বাড়িতে ময়নাতদন্ত করা লাশটি দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..